রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
শেখ হাসিনার নেতৃত্বে গড়ছে সমৃদ্ধশীল বাংলাদেশ-এমপি জ্যাকব

শেখ হাসিনার নেতৃত্বে গড়ছে সমৃদ্ধশীল বাংলাদেশ-এমপি জ্যাকব

চরফ্যাসন প্রতিনিধি ॥ চরফ্যাসনে রাজস্ব বাজেটের আওয়াতায় পোনামাছ অবমুক্তকরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, করোনায় বাংলাদেশের অর্থনীতির ভীত মজবুত রাখতে বিদ্যমান পরিস্থিতিতে দেশের অর্থনীতির অগ্রগতি ঠিক রাখতে মৎসখাতে উৎপাদন বৃদ্ধির উপর সরকার গুরুত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার এই লক্ষ্যে কৃষক ও জেলেদের সর্বাত্মক সহযোগিতা দিয়ে যাচ্ছেন। সরকারের সহযোগিতা নিয়ে কৃষক ও জেলেরা করোনা বিপর্যয় মোকাবেলায় দেশের অর্থনীতির ভিত মজবুত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তাই শেখ হাসিনার নেতৃত্বে গড়ছে উঠেছে সমৃদ্ধশীল বাংলাদেশ। গতকাল বৃহষ্পতিবার উপজেলা মৎস্য অফিসের আয়োজনে রাজস্ব বাজেটের আওতায় চরফ্যাসন সরকারি কলেজ পুকুরে পোনামাছ অবমুক্তকরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
প্রধান অতিথির বক্তব্যে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি আরো বলেছেন, কৃষক ও জেলেরাই দেশের অর্থনীতির প্রাণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার কৃষক ও জেলেদের জীবনমান উন্নয়নে বাস্তবমূখী পদক্ষেপ নিয়েছেন। যা জেলে ও কৃষকদের জীবনমান উন্নয়নের পাশাপাশি দেশের অর্থনীতিতে তাদের অবদান রাখার পথ সুগম করবে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাসন সরকারি কলেজ অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, পৌর আওয়ামীল সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনারসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com